সর্বশেষ আপডেট : ১৭ ঘন্টা আগে
বুধবার, ৮ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

শাকিব নন, বড় পর্দায় ইধিকার প্রথম নায়ক অন্য কেউ

ডেইলি সিলেট ডেস্ক ::
শ্বেতা ভট্টাচার্য, সৌমিতৃষা কুণ্ডুর পর ভারতের বাংলা সিরিয়ালের আরও এক অভিনেত্রী শুরু করেছেন বড় পর্দার যাত্রা। ‘রিমলি’ সিরিয়ালে অভিনয় জীবনের হাতেখড়ি হয় ইধিকা পালের। প্রথম সিরিয়ালে মুখ্যচরিত্রে দেখা গেলেও দ্বিতীয় সিরিয়াল ‘পিলু’-তে তাকে পার্শ্বচরিত্রে দেখেছেন দর্শক। তার পরেই অভিনেত্রী পাড়ি দেন বাংলাদেশে। অভিনেতা শাকিব খানের বিপরীতে তার অভিনয় করার কথা ইতিমধ্যেই জানেন সকলে। কিন্তু ইন্ডাস্ট্রির খবর, এটা তার প্রথম ছবি নয়। কলকাতায় ইতিমধ্যেই একটি ছবিতে অভিনয় করে ফেলেছেন ইধিকা।

শোনা যাচ্ছে, অভিনেতা সোহম চক্রবর্তী প্রযোজিত ছবিতেই তার প্রথম অভিনয়। বড় পর্দায় তার প্রথম নায়কও নাকি সোহম। যদি এই ছবির কথা এখনও প্রকাশ্যে আসেনি। এ প্রসঙ্গে নায়ক-নায়িকার কেউ কোনও কথা বলতে রাজি নন। ইধিকা আপাতত মন দিয়েছেন তার বাংলাদেশের ছবিতে। বাংলাদেশের অন্যতম নায়ক শাকিব। তার নতুন ছবি ‘প্রিয়তমা’-কে কেন্দ্র করে চলছিল অনেক আলোচনা।

প্রথমে নাকি এই ছবিতে শাকিবের নায়িকা হিসেবে অভিনয় করার কথা ছিল শবনম বুবলীর। কিন্তু ছবি থেকে বাদ পড়েন নায়িকা। এই ঘটনা নিয়েও চলেছে বিস্তর জল্পনা। শাকিব এবং বুবলীর ব্যক্তিগত সমস্যার কারণেই কি হাতছাড়া হয়ে গেল বুবলীর কাজ? তবে নায়ক সাফ জানিয়েছেন, কোনও ব্যক্তিগত সমস্যা নয়, চরিত্রের প্রয়োজনেই বাদ দেয়া হয় বুবলীকে। ‘প্রিয়তমা’ ছবিতে শাকিবের নতুন লুকের প্রশংসা করেছেন দর্শক।

এই ছবি তৈরির আগে নায়ক বলেছিলেন, “বুবলীর সঙ্গে আমার সব সম্পর্ক শেষ। আমাদের আর কখনও অফস্ক্রিন এবং অনস্ক্রিন কখনও দেখা যাবে না।” যদিও বুবলী তাদের সম্পর্ককে আরও একটা সুযোগ দিতে রাজি। কিছু দিন আগে বাংলাদেশের এক সংবাদমাধ্যমকে তিনি বলেন, “শাকিবের পছন্দকেই সব সময় প্রাধান্য দিয়েছি। সে যে ভাবে চেয়েছে, তেমন ভাবে মানিয়ে নেয়ার চেষ্টা করেছি। কাজ করে, না করে, চাকরি ছেড়ে ১০০ শতাংশ সংসার করে— যখন যা চেয়েছে, শান্তি বজায় রাখতে তাই করার চেষ্টা করেছি।”

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: